1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ মাদক কারবারী গ্রেফতার

  • Update Time : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীতে কাশিয়াডাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে ১২০০/- পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ মোঃ তাসিকুল ইসলাম (৩৯), নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (১৭ মার্চ) বিকেল ৫টায় মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন বশড়ী গ্রামের আইবাঁধ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক কারবারী মোঃ তাসিকুল ইসলাম (৩৯), সে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গ্রামের মৃত মুনতাজের ছেলে। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম। তিনি জানান রবিবার বিকাল সোয়া ৫ টায় গোপন তথ্যের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ জানতে পারে কাশিয়াডাঙ্গা থানাধীন বশড়ী গ্রামের আইবাঁধ এলাকায় জনৈক মাদক কারবারী বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট নিয়ে বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১২’শত পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট মাদক কারবারী মোঃ তাসিকুল ইসলামকে গ্রেফতার করে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি), মোঃ এমরান হোসেনের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই মোঃ ইমরান হোসেন ও সঙ্গীয় ফোর্স।
জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারী তাসিকুল স্বিকার করে সে দীর্ঘদিন যাবৎ ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে।
এ ব্যপারে গ্রেফতার আসামির বিরুদ্ধে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category